আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


নোয়াখালীতে নিজ বাড়ির সামনে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

নোয়াখালী সংবাদদাতা 

নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হারুন মোল্লাকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৩ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম মাইজচরা গ্রামে নিজ বাড়ির সামনে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

এ সময় হারুন মোল্লার ভাতিজা রমিজসহ (২২) আরও চারজন গুরুতর আহত হয়েছেন। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে রমিজের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের পারিবার জানায়, একবছর আগে সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় ইউপি সদস্য মো. হিরন নিহত হয়। ওই ঘটনার পর থেকে হিরনের লোকজনের সঙ্গে হারুন মোল্লার বিরোধ চলছিল।শুক্রবার সন্ধ্যার পর নিহত হিরনের ছেলে রিয়াদ ও রিপনের নেতৃত্বে অস্ত্রধারীরা এ হত্যাকাণ্ড ঘটায়। সন্ত্রাসীরা হারুন মোল্লাকে কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন এবং মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


Top